ভুলে যাব ভালবেসে
- দজিয়েব ২৯-০৪-২০২৪

তুমি যদি বলো, আমি ভুলে যাব প্রিয়
অসহায় জীবনের দুঃসহ স্মৃতি।
১৫.০৭.১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

M2_mohi
১০-০২-২০২০ ২০:৫৭ মিঃ

অনুপম

RudrowAyon
১০-০২-২০২০ ১৭:৩১ মিঃ

Good post